শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট জেলা প্রশাসকের সাথে সাংবাদিকগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত বাফার গুদাম থেকে সরাসরি সার কিনতে চায় কার্ডধারী খুচরা বিক্রেতারা মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ!
লালমনিরহাটে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ এর দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

লালমনিরহাটে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ এর দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

লালমনিরহাটে কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ গ্রাহক সেবা নিশ্চিতকরণ প্রসংঙ্গে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২ জুন) সকাল ১০টা হতে সকাল ১১টা পর্যন্ত লালমনিরহাটের ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে লালমনিরহাট সদর উপজেলা পরিষদ-১নং মোগলহাট ইউনিয়ন পরিষদ আঞ্চলিক সড়কে এলাকাবাসীর আয়োজনে এ ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সামছুল হক-এঁর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিশিষ্ট প্রাণিসম্পদ চিকিৎসক মোঃ ফরহাদ হোসেন, বিশিষ্ট রাজনৈতিক নেতা মোঃ আমজাদ হোসেন, মোঃ আবুল হোসেন, ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মোঃ শুকুর উদ্দিন প্রমুখ। এ মানববন্ধনে যোগ দেন ১নং মোগলহাট ইউনিয়নের ৪টি ওয়ার্ডের ইটাপোতা, কুরুল, কর্ণপুর, বুমকা এলাকার স্থানীয় ১হাজারের অধিক কৃষক ও পল্লী বিদ্যুৎ গ্রাহকসহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

বক্তারা অভিযোগ করে বলেন, বর্তমানে প্রায় এক সপ্তাহ ধরে বিদ্যুৎ নেই। কিন্তু পল্লী বিদ্যুৎ এর পক্ষ থেকে দিন ও রাতে মিলিয়ে ৫ থেকে ৬ঘণ্টা বিদ্যুৎ থাকে। তাও ১ থেকে ২ঘণ্টা পর লোডশেডিং দেয়া হয়।

বক্তারা আরও বলেন, বিদ্যুৎ অফিসে এসব অভিযোগ নিয়ে গেলে দায়িত্বে থাকা ডেপুটি জেনারেল ম্যানেজার গ্রাহকদের সঙ্গে খারাপ আচরণ করেন। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। যদি আগামী ১২ঘণ্টার মধ্যে বিদ্যুৎ সরবরাহ ঠিক না করা হয় তাহলে আমরা পল্লী বিদ্যুৎ অফিস ঘেরাও করবো।

১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান হাবিব বলেন, অনেক এলাকাবাসী আসছে বিদ্যুৎ এর অভিযোগ নিয়ে। তারা সঠিকভাবে বিদ্যুৎ পাচ্ছেন না। আমরা পল্লী বিদ্যুতের উর্দ্ধতন কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবার সঙ্গে আলোচনা করছি যেন সঠিকভাবে বিদ্যুৎ পায়।

তিনি আরও বলেন, আমার ইউনিয়ন পরিষদটি পল্লী বিদ্যুৎ এর সংযোগ রয়েছে। কয়েক দিন থেকে বিদ্যুৎ না থাকায় সেবা গ্রহীতারা সঠিক সেবা থেকে বঞ্চিত হচ্ছে।

উল্লেখ্য যে, লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার সীমান্তবর্তী ১নং মোগলহাট ইউনিয়নের ৪টি ওয়ার্ডে গত কয়েক দিন ধরে পল্লী বিদ্যুতের সংযোগ না থাকাসহ ক্রমাগত লোডশেডিংয়ে বিপর্যস্ত এলাকার জনগণ। প্রতিদিন ৫ থেকে ৬ঘণ্টার বেশি বিদ্যুৎ পান না গ্রাহকরা। এবার তারা ২৪ ঘণ্টা নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে রাস্তায় নেমেছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone